১৮, আষাঢ়, ১৪২৭, Thursday, 02 July, 2020 11:20:58

সংবাদ শিরোনাম/ News Headline:

অসহায় মানুষের পাশে যুবলীগ নেতা গাজী সারোয়ার

অনলাইন ডেস্ক আপডেট টাইম : সোমবার, ৬ এপ্রিল , ২০২০, ২০:১৮ অপরাহ্ন

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু অসহায় শ্রমজীবী মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে নিজস্ব অর্থায়নে।

সোমবার দিনভর যাত্রাবাড়ি থানা এলাকার কাজলার পাড়, সূতিখালপাড়, নতুনরাস্তা, কাজলা পানির পাম্প, নাসির উদ্দিন সড়কসহ বিভিন্ন এলাকা ও সুত্রাপুর থানার অন্তত গত হেমেন্দ্র দাস রোড, তনুগঞ্জ লেন সূত্রাপুর,ঋষিকেশ দাস লেন সূত্রাপুর, হেমেন্দ্র দাস লেন সূত্রাপুর , ডালপট্টি বেশ কিছু এলাকায় কর্মহীন হয়ে পড়া, দিনমজুর ও অসচ্ছল পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন দক্ষিণ যুবলীগের নেতা।

এসময় পাঁচ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রীর একেকটি প্যাকেট বিতরণ করেন তিনি। প্রতি প্যাকেট মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি তেল এক কেজি আটা, দুই কেজি আলু, এক কেজি চিনি, দুটি সাবান ও ব্লিচিং পাউডার।

জানতে চাইলে দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু গণমাধ্যমকে বলেন , প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনা নিদর্শনায় আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের নেতৃত্বে আত্বমানবতায় পাশে দাড়িয়েছে যুবলীগ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সামর্থ অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাড়াচ্ছে। নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচি হাতে নেয়া হয়েছে ।

তিনি আরও বলেন , ঢাকা শহরের যেকোনো প্রান্তে থাকা মানুষ এই সহযোগিতা পাবেন। আমরা নিজস্ব কর্মীর মাধ্যমে খাদ্য সামগ্রী তাদের ঠিকানায় পৌছে দিব। মানবিক কারণে সমাজের বিত্তবানদেরও নিম্ম আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ বলেও মনে করেন দক্ষিণের এই যুবলীগ নেতা ।

Share Social Media

Comments
//