১৮, আষাঢ়, ১৪২৭, Thursday, 02 July, 2020 12:02:39

সংবাদ শিরোনাম/ News Headline:

অসহায় কর্মীদের মাঝে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে , ২০২০, ১৭:২১ অপরাহ্ন

মমতাময়ী মা,মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশেক্রমে,যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে ৭৫ টি ওয়ার্ডে অসহায় কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রমের ইতিমধ্যেই উদ্বোধন করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা এসময় উপস্থিত ছিলেন।

আজ ১৪ মে ২০২০,বৃহস্পতিবার খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,যুগ্ন সম্পাদক ওমর ফারুক,সাংগঠনিক সম্পাদক
মিজানুর রহমান বকুল,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান,সম্পাদক মন্ডলির সদস্য আরমান হক বাবু,এমদাদুল হক, সৈয়দ মাসুদ হাসান রুমি,ওমর শরীফ পলাশ,গোফরান গাজী, সুজা উদ্দিন আহমেদ হারুন,খন্দকার আরিফুজ্জামান,নজরুল ইসলাম সরকার,মহানগর যুবলীগের নেতা শেখ সাইদুর রহমান বাবু,সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

আজ শাহবাগ,যাত্রাবাড়ী,ডেমরা,খিলগাঁও,মুগদা,
সবুজবাগ থানার অন্তর্গত ২০,৬৩,৬৪,৬৫,৬৬,৬৭,৬৮, ৬৯,৭০,৭১,৭২,৭৩,৭৪ ও ৭৫ নম্বর ওয়ার্ড সহ মোট ১৪ টি ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অসহায় কর্মীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী গ্রহণ করেন উল্লেখিত ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ। কেন্দ্রীয় কার্যালয়,ঢাকা।

তথ্য সুত্রে মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদ্‌ ,  ঢাকা মহানগর যুবলীগ দঃ

Share Social Media

Comments
//